Runner Dayang 50 price in Bangladesh

আমাদের মধ্যে অনেকেরই স্বপ্ন থাকে বাইক কেনার। আর সাধ্যের মধ্যে ভালো বাইক পাইলে Runner DY50 ই ভালো। আজকের এই পোস্টে আপনি Runner Dayang 50 কিনতে পারবেন মাত্র ১০ হাজার টাকা দিয়ে। কি অবাক হচ্ছেন? ভাবছেন কিভাবে সম্ভব? হ্যাঁ সম্ভব। আর কিভাবে সম্ভব সেটি জানতে পুরো আর্টিকেলটি পড়ুন।

Runner DY50 এই বাইকটি তো মার্কেট আউট হয়ে গিয়েছে অনেক আগেই, এখন নতুন করে কিনবো কিভাবে?

অনেকেই ভাবছেন Runner Dayang 50 বাইকটি তো অনেক আগেই বাংলাদেশর মার্কেটে পাওয়া যায় না তাহলে আমি কিনব কিভাবে তাও আবার এত কম প্রাইজে? যদি এমন প্রশ্ন থাকে তাহলে আপনাকে বলি বর্তমান সময়ে এই বাইকগুলো আনলিগ্যাল ভাবে আনা হচ্ছে বাংলাদেশে।

আর যেহেতু অনলিগ্যাল ভাবে আনা হচ্ছে তাই বলায় চলে এটি একটি বর্ডার ক্রস বাইক আর বর্ডার ক্রস বাইক হওয়ার কারণে এর প্রাইজ এত কম। কারণ বাইরের রাষ্ট্রে বাইকের দাম অনেক কম এটা আমরা ইতিমধ্যে সবাই জানি সেখান থেকে যেহেতু আওলিগ্যালি বাইকগুলো আনা হচ্ছে তাই সচারচর দাম এই বাইকের এমনই হওয়া উচিত।


Runner Dayang 50 কিনবো কিভাবে এখন?

যেহেতু এটি একটি বর্ডার ক্রস বাইক তাই আপনার অনলাইনে অর্ডার করা সবচাইতে বুদ্ধিমানের কাজ হবে। কারণ আপনি যদি নিজে চালিয়ে বাইকটি আপনার বাসায় নিয়ে যান সে ক্ষেত্রে পুলিশে ঝামেলা করতে পারে। অনলাইনে অর্ডার করার জন্য আপনাকে 01746742991 এই নাম্বারে কল করতে হবে।


Runner Dayang 50 বাইকটি কি একদম নতুন?

যদি আপনার মনে প্রশ্ন থাকে যে বাইকটি আপনি অর্ডার করছেন এই বাইকটি কি সম্পূর্ণ নতুন, তাহলে বলি হ্যাঁ এই বাইকটি সম্পূর্ণ নতুন বাইক যেহেতু বাইরের দেশ থেকে import করে আনা হয়েছে তাই হয়তো কয়েক কিলোমিটার চালানো এর বেশি কিছু না। তাই আপনি নির্দ্বিধায় এই বাইকটি উপরে দেওয়া নাম্বারটি কল করে অর্ডার করতে পারেন নিশ্চিন্তে।


Runner Dayang 50 বাইকটি আমার লোকেশনে ডেলিভারি দেওয়া হবে কতদিনের মধ্যে?

অনেকেই অনলাইনে অর্ডার করতে ভয় পান তাদেরকে বলি আপনি আমাদের ওয়েবসাইট থেকে নিশ্চিন্তে অর্ডার করতে পারেন, কারণ এটি একটি সার্টিফাইড ওয়েবসাইট এখান থেকে অর্ডার করলে আপনি ডেলিভারি পাবেন টাইম মতোই। আপনার অর্ডার করার সর্বোচ্চ ৭২ ঘণ্টার মধ্যে আপনার বাইক আপনার লোকেশনে পৌঁছে যাবে।


Runner Dayang 50 বাইকটি অনলাইনে অর্ডার করতে হলে কি আগে টাকার দেওয়া লাগবে?

আপনি চাইলে আগে টাকা পেমেন্ট করেও অর্ডার করতে পারেন অথবা কুরিয়ার চার্জ আগে পেমেন্ট করেও বাইকটি অর্ডার করতে পারেন সেটা আপনার ইচ্ছা। আর এই ওয়েবসাইট থেকে আপনি নির্ভয় অর্ডার করতে পারেন কারণ এটি একটি সরকারি সার্টিফাইড ওয়েবসাইট তাই আপনার অর্ডারটি ডেলিভারি করা হবে সময় মতই।


Runner Dayang 50 কিভাবে অনলাইনে বাইকটি অর্ডার করবো?

বাইকটি অর্ডার করার জন্য আপনাকে অবশ্যই এই ওয়েবসাইটে দেওয়ার নম্বরে কল করতে হবে আর সেই নাম্বারটি হল 01746742991 এই সেম নাম্বার দিয়ে whatsapp খোলা আছে চাইলে আপনি হোয়াটসঅ্যাপেও নক করতে পারেন।


তো পাঠক: আরো বিস্তারিত তথ্য জানার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইটে দেওয়া নাম্বারে কল করে জেনে নিবেন। এই ওয়েবসাইটের দেওয়া নাম্বার ব্যতীত অন্য কোন নাম্বারে কল দিয়ে প্রতারিত হলে এই ওয়েবসাইট দায়ী থাকবে না। আপনার মতামত জানাতে পারেন কমেন্ট সেকশনেও ধন্যবাদ।